May 20, 2024 10:36 pm

১২ ই অক্টোবর থেকে পুজো মণ্ডপ পরিদর্শনে কলকাতার নগরপাল-খতিয়ে দেখবেন প্রস্তুতি

১২ ই অক্টোবর থেকে পুজো মণ্ডপ পরিদর্শনে কলকাতার নগরপাল-খতিয়ে দেখবেন প্রস্তুতি

কলকাতা পুলিশের পুজো মণ্ডপ পরিদর্শন

PB NEWS :- ইতিমধ্যে পুজো উদ্যোক্তাদের সঙ্গে বৈঠক সেরেছে কলকাতা পুলিশ। এবার পালা পুজো মণ্ডপ পরিদর্শন করে দেখে নেওয়া নিয়ম বিধি মেনে কোন পুজো মণ্ডপ সেজেছে দর্শনার্থীদের স্বাগত জানাতে। সোমবার চেতলা অগ্রণি ক্লাবের পুজো মণ্ডপ দিয়ে শুরু হতে চলেছে কলকাতা পুলিশের পুজো মণ্ডপ পরিদর্শন।

লালবাজার সূত্রে খবর, আজস সোমবার ও আগামিকাল মঙ্গলবার কলকাতা পুলিশের জয়েন্ট সিপি হেডকোয়ার্টার শহরের ১৯টি পুজো মণ্ডপ পরিদর্শন করবেন। খতিয়ে দেখবেন নিয়ম বিধি মানা হয়েছে কি না। ১২ অক্টোবর পুজো মণ্ডপ পরিদর্শনে বেরোবেন কলকাতা পুলিশ কমিশনার বিনীত গোয়েল। তিনি শহরের বিভিন্ন প্রান্তের আটটি পুজো মণ্ডপ পরিদর্শন করবেন। পুলিশ কমিশনার একডালিয়া এভারগ্রিনের পুজো দিয়ে তার এই পরিদর্শন শুরু করবেন।

কোন পুজো মণ্ডপে কত ভিড় ? ভিড় এড়িয়ে কোন পুজো মণ্ডপ আগে দর্শন করবেন ? উৎসবের সন্ধ্যায় বেরিয়ে জায়ান্ট স্ক্রিন দেখে এবার বিবেচনা করার সুযোগ পাচ্ছেন দর্শনার্থীরা। শহরের ১২টি পুজো মণ্ডপে বসতে চলেছে এমন জায়ান্ট স্ক্রিন।

আরও খবর- মহাকাশে ভারতের স্পেস স্টেশন কবে ? প্রশ্নের চমকপ্রদ জবাব দিলেন ইসরো প্রধান

১২ ই অক্টোবর থেকে পুজো মণ্ডপ পরিদর্শনে কলকাতার নগরপাল-খতিয়ে দেখবেন প্রস্তুতি

ত্রিধারা, একডালিয়া এভারগ্রিন সহ বোসপুকুর শীতলা মন্দিরের মতও দক্ষিণ কলকাতার বড় বাজেট ও নামজাদা পুজো মণ্ডপ পরিদর্শন করবেন জয়েন্ট সিপি হেডকোয়ার্টার। হরিদেবপুর থানা এলাকার তিনটি বড় পুজো মণ্ডপ পরিদর্শন করবেন। যার মধ্যে থাকছে অজেয় সংহতি, ৪১ পল্লি ও বিবেকানন্দ পার্ক। এই তিনটি পুজো মণ্ডপ কার্যত উৎসবের দিনগুলোতে এই এলাকার অন্যতম আকর্ষণের কেন্দ্র বিন্দু।