May 10, 2024 6:47 pm

একাধিক কর্মসূচি নিয়ে রাজ্য সফরে বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা

PB News Desk: ভোটের আগেই রাজ্য সফরে বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। চূড়ান্ত বিজেপির সর্বভারতীয় সভাপতির বঙ্গ সফরসূচি।

বিজেপি সূত্রে খবর , ঠাসা কর্মসূচি নিয়ে আগামীকাল শুক্রবার রাত ৯ টায় কলকাতা বিমান বন্দরে নামবেন জে পি নাড্ডা। সফর শেষে রবিবার রাতের বিমানে তিনি ফিরে যাবেন দিল্লি।

দলীয় সূত্রে খবর , শনিবার ও রবিবার দলের পঞ্চায়েতি রাজ পূর্বাঞ্চলীয় সম্মেলনে অংশ নেবেন নাড্ডা। কলকাতার নিউটাউনের হোটেলে বঙ্গ বিজেপির কোর কমিটির সদস্যদের সঙ্গে বৈঠক করবেন তিনি। তাঁর সফরসূচিতে পঞ্চায়েত ভোটে বিজেপির যারা প্রার্থীদের সঙ্গেও সাক্ষাৎ করার কথা রয়েছে জে পি নাড্ডার। সমস্ত জয়ী এবং পরাজিত প্রার্থীদের সম্বর্ধনা জ্ঞাপন করবেন দলের সর্বভারতীয় সভাপতি।

জনসংযোগের লক্ষ্যে ‘আমার মাটি আমার দেশ’ সহ একাধিক কর্মসূচিতেও অংশ নেওয়ার কথা জে পি নাড্ডার। স্বাধীনতা দিবসের প্রাক্কালে যেহেতু জে পি নাড্ডার এই সফর , তাই হাওড়ায় একটি কর্মসূচিতে শনিবার সাধারণ মানুষের হাতে তিরঙ্গা পতাকা তুলে দেওয়ার কথাও রয়েছে তাঁর।

শনিবার সকালে দলের সাংসদ বিধায়কদের নিয়ে আলাদা করে বৈঠকে বসবেন জেপি নাড্ডা। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে একান্তে নাড্ডার সাংগঠনিক বৈঠকেরও সম্ভাবনা রয়েছে।

নাড্ডা সফরসূচিতে হাওড়ায় শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের বাড়ি এবং দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দেবেন। যার মাধ্যমে আসলে বাংলা ও বাঙালি আবেগকেই ছুঁতে চাইছে গেরুয়া শিবিরের কেন্দ্রীয় নেতৃত্ব বলেই মত রাজনৈতিক মহলের।