April 27, 2024 11:05 pm

এশিয়া কাপ ২০২৩ এবং আইসিসি পুরুষদের ক্রিকেট বিশ্বকাপ – ডিজনি প্লাস হটস্টারে সরাসরি সম্প্রচার

PB News Desk: চলতি বছরে ক্রিকেটের আরও যে দুটি বড় ইভেন্ট আসছে, সেই দুটোই সরাসরি সম্প্রচারিত হবে ডিজনি প্লাস হটস্টারে। সেই ইভেন্ট দুটির একটি এশিয়া কাপ ২০২৩ এবং অপরটি আইসিসি পুরুষদের ক্রিকেট বিশ্বকাপ। এশিয়া কাপ শুরু হচ্ছে ৩০ অগস্ট থেকে। তারপরে ৫ অক্টোবর থেকে আইসিসি পুরুষদের বিশ্বকাপ ক্রিকেট ম্যাচ শুরু হয়ে যাবে। এশিয়া কাপে মোট ১৩ টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এই ম্যাচগুলি খেলা হবে পাকিস্তান ও শ্রীলঙ্কায়। তারপর ক্রিকেট বিশ্বকাপ শুরু হবে , যার ৪৮ টি ম্যাচ খেলা হবে ভারতে।

প্রসঙ্গত, পরপর ফুটবল বিশ্বকাপ এবং আইপিএলের সম্প্রচার করে ডিজ়নি প্লাস হটস্টারের ব্যবহারকারীর সংখ্যা এক ধাক্কায় অনেকটাই কমিয়ে দিয়েছিল জিও সিনেমা। চলতি বছরে আর মাত্র দুটি বড় ইভেন্টই ছিল। ব্যবহারকারীরা চাইলে নিজেদের স্মার্টফোন থেকেও ক্রিকেট বিশ্বকাপ এবং এশিয়া কাপ দেখতে পারেন। তার জন্য তাঁদের Disney+ Hotstar অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে।

Disney+ Hotstar তার হারানো জায়গাটি ফিরে পেতে তৎপর। মোবাইল অ্যাপ থেকে বিশ্বকাপ এবং এশিয়া কাপের সমস্ত ম্যাচই বিনামূল্যে দেখা যাবে। কিন্তু আপনি যদি বড় পর্দায় এই ক্রিকেট ম্যাচ দেখতে চান, তাহলে আপনাকে টাকা খরচ করতে হবে। টেলিভিশন থেকে আপনি যদি বিশ্বকাপ ও এশিয়া কাপের ম্যাচগুলি দেখতে চান, তাহলে আপনাকে Disney+ Hotstar সাবস্ক্রাইব করতে হবে। আর আপনি যদি সাবস্ক্রাইব না করেন, তাহলে মাত্র 5 মিনিটের জন্য এখানে ফ্রি-তে ম্যাচ দেখতে পাবেন।