May 14, 2024 12:29 am

পাওয়ার ডেভেলপ কর্পোরেশনের মাইনিং বিভাগে কর্মী নিয়োগ

পাওয়ার ডেভেলপ কর্পোরেশনের মাইনিং বিভাগে কর্মী নিয়োগ

PB NEWS :- পাওয়ার ডেভেলপ কর্পোরেশনের মাইনিং বিভাগের জন্য এই নিয়োগ করা হচ্ছে। পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ডের বিভিন্ন খনিতে কাজ করতে হতে পারে। এই সব পদে আবেদনের জন্য মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে বি.টেক বা ডিপ্লোমা পাশ করে থাকতে হবে। ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড বেশ কয়েকটি পদের জন্য লোক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

এই পদের কোনটির জন্য কত মাইনে দেওয়া হবে, তা বিস্তারিত উল্লেখিত হয়েছে বিজ্ঞপ্তিতে। বেতনের পাশাপাশি হাউস এবং মাইন অ্যালাউন্স দেওয়া হবে বলে জানানো হয়েছে। পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশনের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে জেনারাল ম্যানেজার (মাইনিং) পদে ৩ জন , মাইনস ম্যানেজার পদে ২ জন, অ্যাসিট্যান্ট ম্যানেজার (মাইনিং) পদে ১২ জন, সার্ভেয়র পদে ৩ জন এবং ওভারম্যান পদে ৩ জনকে নেওয়া হবে।

সার্ভেয়র এবং ওভারম্যান পদ ছাড়া বাকি পদগুলির জন্য মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে বি.টেক পাশ করতে হবে। এই ২টি পদের জন্য মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকলেই হবে। কবে ইন্টারভিউ হবে তা পরে জানিয়ে দেওয়া হবে। ২৫ সেপ্টেম্বর থেকে এই সব পদের জন্য আবেদন গ্রহণ শুরু হবে। ১৬ অক্টোবর অবধি আবেদন করা যাবে।

পাওয়ার ডেভেলপ কর্পোরেশনের মাইনিং বিভাগে কর্মী নিয়োগ

More News – স্নাতক পাশেই মিলতে পারে রিজার্ভ ব্যাঙ্কে চাকরি

স্নাতক পাশেই মিলতে পারে রিজার্ভ ব্যাঙ্কে চাকরি। একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া । ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। চলবে আগামী ৪ অক্টোবর পর্যন্ত। রিজার্ভ ব্যাঙ্কের অ্যাসিস্ট্যান্ট পদের জন্য অনলাইন প্রিলিমিনারি পরীক্ষা হবে আগামী ২১ এবং ২৩ অক্টোবর। মেইন পরীক্ষা হবে আগামী ২ রা ডিসেম্বর। জেনারেল প্রার্থীদের জন্য আবেদন ফি ৪৫০ টাকা ও তার সঙ্গে ১৮ শতাংশ জিএসটি। Continue Reading