May 12, 2024 9:24 am

পুজো কমিটি গুলিকে এক লাখ টাকা অনুদান , ভোট বৈতরণী পার হতে দুর্গাপুজোই ভরসা বিজেপির

পুজো কমিটি গুলিকে এক লাখ টাকা অনুদান , ভোট বৈতরণী পার হতে দুর্গাপুজোই ভরসা বিজেপির

PB NEWS :- ভোটপুজোয় জিততে দুর্গাপুজোয় মন পদ্মের! সরকারি ৭০ হাজারের অনুদানের পাল্টা এবার বিজেপিও দুর্গাপুজোয় ক্লাবগুলিকে ‘অনুদান’ দেওয়ার পথে। আসছে দুর্গাপুজো। বাঙালির প্রাণের উৎসব। ভোটপুজোয় জিততে দুর্গাপুজোয় মন বঙ্গ পদ্ম শিবিরের। বছর গড়ালেই চব্বিশের মহারণ। তার আগে অক্টোবরে বাংলার সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজো। বিজেপি চাইছে পুজোকে হাতিয়ার করে জনসংযোগে জোর দিতে। ইতিমধ্যেই জেলায় জেলায় পৌঁছে গিয়েছে বিজেপির শারদীয়া নির্দেশ। পুজো উদ্যোক্তাদের সর্বোচ্চ ১ লক্ষ টাকা পর্যন্ত আর্থিক সাহায্য দেওয়ার ভাবনা চিন্তা শুরু হয়েছে গেরুয়া শিবিরে।

বড় বড় পুজোগুলির সঙ্গে তৃণমূলের অনেক হেভিওয়েট নেতা মন্ত্রীরা জড়িত। রাজ্যের পুজো গুলিতে যখন একচ্ছত্র আধিপত্য শাসকদলের নেতা মন্ত্রীদের , ঠিক তখনই এবার লোকসভা নির্বাচনের কয়েক মাস আগে বাংলার পুজোয় বিজেপির প্রভাব বাড়াতে পুজো উদ্যোক্তাদের আর্থিক সাহায্য প্রদানের মাধ্যমে জনসংযোগই মূল লক্ষ্য – এই অবস্থায় পাল্টা অনুদান দিয়ে পুজো কমিটিগুলিকে কাছে টানতে চাইছে পদ্ম শিবির। দুর্গাপুজো মানেই বাঙালির চরম আবেগ। কিন্তু যে বিজেপি এতদিন রাজ্যের পুজো অনুদান নিয়ে রাজ্য সরকার তথা শাসক দল তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করে এসেছে, এবার তারাও একই পথে হাঁটলে সেটা কি দ্বিচারিতা হবে না? উঠছে প্রশ্ন।

পুজো কমিটি গুলিকে এক লাখ টাকা অনুদান , ভোট বৈতরণী পার হতে দুর্গাপুজোই ভরসা বিজেপির

More News – বিশ্ব রোগী সুরক্ষা দিবস পালন করলো পিয়ারলেস হাসপাতাল কর্তৃপক্ষ

শনিবার সারাদিন ব্যাপি সল্টলেকের সেক্টর ফাইভের এক বহুতলে এক সভাগৃহে পিয়ারলেস হাসপাতাল কর্তৃপক্ষ বিভিন্ন সহযোগীদের নিয়ে রোগীদের স্বার্থে এক আন্তজার্তিক জনসচেতনতামূলক সেমিনারের আয়োজন করে থাকে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) এর যোগাযোগ অনুসারে ১৭ সেপ্টেম্বর বিশ্ব রোগী সুরক্ষা দিবস হিসাবে পালিত হচ্ছে।Continue Reading