May 20, 2024 4:29 pm

কাজ করেছেন সৃজিত মুখোপাধ্যায়ের সহ পরিচালক হিসাবে , অভিনেত্রী নয় ,তৃণা চেয়েছিলেন পরিচালক হতে

PB News Desk: তৃণা সাহা, টলিউডের অত্যন্ত পরিচিত মুখ। যাঁর অভিনয় থেকে শুরু করে বোল্ড লুকের ভক্ত অনেকেই। বেশ কিছুদিন ধরে চর্চায় তৃণা। শুটিং সেটে আরেক অভিনেত্রী সোহিনী সরকারের সাথে বাক বিতন্ডায় জড়িয়েছেন তৃণা। যদিও তৃণা এই বিষয় নিজের মন্তব্য স্পষ্ট করে দিয়েছেন, ক্ষমাও চেয়েছেন। তবে সকলের প্রিয় এই তৃণা সাহা বর্তমানে অভিনয় নিয়ে ব্যস্ত থাকলেও একটা সময় তিনি চেয়েছিলেন পরিচালক হতে।

সম্প্রতি শেষ হয়েছে তাঁর মেগা ধারাবাহিক। বেশ কিছু ছবি ও ওটিটির প্রস্তাব যায় তৃণার হাতে। সেই তালিকায় থাকা অন্যতম কাজই ছিল মাতঙ্গী। তবে কেরিয়ারে তিনি অভিনেত্রী নয় , কেরিয়ারের শুরুতে পরিচালনার জন্যই মূলত চেষ্টা করছিলেন তৃণা সাহা। তাঁর কথায়, তিনি সৃজিত মুখোপাধ্যায়ের জুলফিকার সিনেমায় সহ পরিচালকের কাজ করেছেন।

এখানেই শেষ নয়, আরও বেশ কিছু সেটে তিনি ছিলেন অবজারভার হিসেবে। তবে তৃণা সাহার সেই স্বপ্ন এখনও অধরা। অভিনেত্রীর স্বামী তথা অভিনেতা নীল ভট্টাচার্য একটা সময় তৃণাকে অভিনয়ের জন্য অডিশন দিতে বলেন। খুব খারাপ ছিল সেই অডিশন। এমনই জানিয়েছেন তৃণা। তবে বর্তমানে তিনি অভিনয় কাজ নিয়ে ব্যস্ত। সোশ্যাল মিডিয়াতেও বরাবরই সক্রিয় এই জুটি। নীল আর তৃণার সোশ্যাল মিডিয়ার ফলোয়ার সখ্যা রীতিমতো চোখ ধাঁধানো। অজস্র ভক্ত রয়েছে তাঁদের।