May 13, 2024 4:27 pm

পিলুর পর জি বাংলার ধারাবাহিকে কামব্যাক করছেন মেঘা!

PB News Desk: মনে পড়ে মেঘা দাঁকে ? এই নামে মনে না পড়লেও পিলু নামে তাঁকে এক ডাকে চেনে সকলে। তিনি একটা সময় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলুতে অভিনয় করে ঝড় তুলেছিলেন। এই ধারাবাহিক TRP-র তালিকায় দীর্ঘ দিন জায়গা করে নিয়েছিল। ডান্স বাংলা ডান্সের ফ্লোর থেকে ধারাবাহিকে জায়গা করে নিয়েছিলেন পিলু। প্রথম ধারাবাহিক নজর কেড়েছিল দর্শকদের।

পিলু অভিনয়ে পা রেখেই মন ভরিয়েছিল সকলের। তবে পিলু শেষ হওয়ার পর থেকে দীর্ঘদিন পর্দায় নেই মেঘা। কবে ফিরবেন তিনি অভিনয়ে? বারবার প্রশ্ন করলেও মেলেনি উত্তর। অনেকে আবার ভেবেছিলেন তিনি হয়তো অভিনয় ছেড়েও দিয়েছেন। যদিও তা সত্যি নয়। কারণ এবার টেলিদুনিয়ার অন্দরমহলের খবর ধারাবাহিকে ফিরছেন মেঘা। জি বাংলার বর্তমান ধারাবাহিক ফুলকিতেই নাকি এন্ট্রি হতে পারে তাঁর।

ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে অভিনয় জগতে আসা। এটা সম্পূর্ণ নতুন একটা জগত। শুরু শুরুতে এতটা তফাৎ বুঝতে পারিনি। তবে হ্যাঁ, এখন মাস্ক পরে থাকলেও আমায় সকলে চিনতে পারছে। তাঁরা এসে জানাচ্ছেন পিলু দেখি, আশীর্বাদ করছেন, ভালবাসা দিচ্ছেন, বলছেন ভীষণ ভাল লাগে। কেউ কেউ বলেন তোমার নাচ খুব ভাল লাগে নাচটা ছাড়বে না। নিঃসন্দেহে এটা একটা অন্য অনুভুতি।

সকলেই এই প্রতিক্রিয়া পেয়েই, প্রতিদিন আরও ভাল হয়ে উঠতে ইচ্ছে করে। আরও ভাল করতে হবে আমায়, সকলের ভালবাসার মান রাখতে হবে। পাশাপাশি লাইফস্টাইলেও অনেক পরিবর্তন এসেছে। ঘুম ভাঙা থেকে ঘুমতে যাওয়া পর্যন্ত, পুরো রুটিনটাই পাল্টে গিয়েছে। সেই পিলু আবারও ফিরছে পর্দায়। খবর প্রকাশ্যে াসতেই খুশির মেজাজ ভক্ত মনে।