May 13, 2024 12:33 am

উত্তর থেকে দক্ষিণ – রাজ্য জুড়ে সপ্তাহভর বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি

উত্তর থেকে দক্ষিণ - রাজ্য জুড়ে সপ্তাহভর বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি

PB NEWS :- দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি আজ, মঙ্গলবার থেকে বৃষ্টির সম্ভাবনা বাড়বে। শুক্রবার পর্যন্ত বৃষ্টির আরও একটি স্পেল দক্ষিণবঙ্গের জেলাগুলিতে। উপকূলের জেলাগুলিতে বৃষ্টির সম্ভাবনা বেশি থাকবে। বুধবার পর্যন্ত অপেক্ষাকৃত বেশি বৃষ্টি হওয়ার আশঙ্কা উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা , পূর্ব মেদিনীপুরে।

উত্তরবঙ্গে বৃষ্টি ক্রমশ বাড়বে। আগামী ২৪ ঘণ্টায় বিক্ষিপ্তভাবে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। পার্বত্য এলাকায় আগামী ২৪ ঘণ্টায় ভারী বৃষ্টির সম্ভাবনা। এক সপ্তাহ চলবে উত্তরবঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টি। বৃহস্পতিবার ভারী থেকে অতি ভারী বৃষ্টির সতর্কতা রয়েছে। বৃহস্পতিবার বৃষ্টি বাড়বে রাজ্যের উপরের দিকের জেলাগুলিতে। দার্জিলিং, কালিম্পং, উত্তর ও দক্ষিণ দিনাজপুর এবং মালদহ জেলাতে ভারী বৃষ্টির সম্ভাবনা।

বুধবার দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ারের কিছু অংশে বিক্ষিপ্তভাবে দু’এক পশলা ভারী বৃষ্টি হতে পারে। বৃহস্পতিবার ভারী থেকে অতি ভারী বৃষ্টির সতর্কতা জলপাইগুড়ি, আলিপুরদুয়ার ও কোচবিহার জেলায়। শুক্রবার ভারী বৃষ্টি চলবে দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহারে। শুক্রবার ভারী বৃষ্টির সম্ভাবনা বীরভূম, মুর্শিদাবাদ, পূর্ব ও পশ্চিম বর্ধমান জেলায়।

উত্তর থেকে দক্ষিণ – রাজ্য জুড়ে সপ্তাহভর বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি

MORE NEWS  – গণেশ চতুর্থীর দিন ভারতের নতুন সংসদ ভবন থেকে পার্লামেন্টে সেশন জারি – বিরোধীরা কান্নাকাটি করবেন না – পরামর্শ মোদীর

‘সংসদের এই অধিবেশন ঐতিহাসিক। সময়ের পরিপ্রেক্ষিতে এটি একটি বড় অধিবেশন। ভারতকে উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে হবে।” বক্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ থেকে শুরু সংসদের পাঁচ দিনের বিশেষ অধিবেশন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাষণ দিয়ে লোকসভার কার্যক্রম। সংসদের উভয় কক্ষে একযোগে সংসদের ৭৫ বছরের যাত্রা নিয়ে আলোচনা হবে। বিশেষ অধিবেশনের বাকি অংশটি চলবে ১৯ সেপ্টেম্বর থেকে নতুন সংসদ ভবনে।Continue Reading