May 10, 2024 2:15 am

বিজেপির রাজ্য অফিস থেকে ঘরছাড়া দিলীপ- রাহুল!

বিজেপির রাজ্য অফিস থেকে ঘরছাড়া দিলীপ- রাহুল!

PB NEWS :- বিজেপির রাজ্য দপ্তর মুরলীধর সেন স্ট্রিট থেকে বিতাড়িত বঙ্গ বিজেপির দুই শীর্ষ নেতা তথা প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহা ও দিলীপ ঘোষ। তবে দু’জনেই দলের প্রাক্তন কেন্দ্রীয় নেতা। রাজ্য বিজেপির অফিসে সেই দু’জনেই ‘ঘরছাড়া’ ! তুমুল শোরগোল পড়ে গিয়েছে বিজেপির অন্দরেই।

প্রসঙ্গত, রাজ্যের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় পর্যবেক্ষকদের নির্দেশেই ‘ঘরছাড়া’ হওয়ার পথে দলের দুই প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং রাহুল সিনহা। জে পি নাড্ডার কাছে নালিশ জানিয়ে ইতিমধ্যেই ই-মেল করেছেন রাজ্য বিজেপির সংখ্যালঘু মোর্চার প্রাক্তন সহ-সভাপতি শামসুর রহমান।।

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘কাউকে ঘরছাড়া করার আমাদের কোনও উদ্দেশ্য নেই। সংস্কারের জন্য সব ঘরই ভাঙা হবে। আমার ঘরও ভাঙা হবে। ওখানে আইটি সেলের বিশেষ বিভাগ গড়ে তোলা হবে।’’

বিজেপি সূত্রের খবর, গত শনিবার অফিসে যান দিলীপ ঘোষ। দেখেন তাঁর ঘরের এসি পয়েন্টের প্লাগ পয়েন্ট খোলা। যা নিয়ে ঘনিষ্ঠ মহলে ক্ষোভ প্রকাশ করেন দিলীপ ঘোষ। জানা গেছে , ২ প্রাক্তন রাজ্য সভাপতিকে ঘর ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে। সিদ্ধান্ত হয়েছে দুই নেতার ঘরই অন্য কাজে ব্যবহার করা হবে। রাজ্যের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় পর্যবেক্ষকদের নির্দেশই এমন সিদ্ধান্ত বলে দাবি বিজেপির এক নেতার।

বিজেপির রাজ্য অফিস থেকে ঘরছাড়া দিলীপ- রাহুল!

More News – লোকসভায় মোদী সরকারকে সমর্থন তৃণমূলের , মহিলা সংরক্ষণ বিলের সমর্থনে বক্তৃতা তৃণমূলের কাকলী – মহুয়ার

সংসদে মোদী সরকারকে সমর্থন তৃণমূলের। কেন্দ্রীয় সরকারের আনা মহিলা সংরক্ষণ বিলের সমর্থনে লোকসভায় বক্তব্য রাখবেন তৃণমূলের দুই মহিলা সাংসদ কাকলি ঘোষদস্তিদার এবং মহুয়া মৈত্র। দলীয় তরফে বিলটি সম্পর্কে কিছু গঠনমূলক প্রস্তাব দেওয়া হয়েছে বলে তৃণমূল তৃণমূল সূত্রের খবর।Continue Reading