May 20, 2024 8:59 pm

প্রতি ছবির জন্য ৫০ কোটি পারিশ্রমিক! নিজের দর বাড়িয়েছেন সানি দেওল ?

PB News Desk: গদর ২’ মুক্তির পর থেকেই যেন বদলে গিয়েছে যাবতীয় হিসেবনিকেশ। প্রায় ৪৫০ কোটি টাকা ব্যবসা করেছে এই ছবি। তাতেই নাকি এক হাঁকে দর বাড়িয়ে দিয়েছেন সানি দেওল , বি-টাউন সুত্রে খবর এমনটাই। শোনা যাচ্ছে প্রতি ছবির জন্য নাকি প্রায় ৫০ কোটি পারিশ্রমিক হাঁকাচ্ছেন তিনি। এ প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে সানির সাফ কথা, টাকাপয়সা ব্যক্তিগত ব্যাপার। কারও সঙ্গে শেয়ার করা উচিৎ নয়।

সূত্রের খবর , গদর ২’ ছবিটি ১৯৭১ সালের ভারত-পাক যুদ্ধ ও পারিপার্শ্বিক নানা ঘটনাকে কেন্দ্র করে তৈরি। চিত্রনাট্যের প্রয়োজনে এই ছবিতে ব্যবহার করা হয়েছে নানা পাকিস্তান বিরোধী সংলাপ। তা নিয়ে কিছু দিন আগে নিন্দার মুখেও পড়েন সানি। যদিও সানি মনে করেন, স্বাধীনতার পর থেকেই দুই দেশের মধ্যে ঘৃণা ছিল। কিন্তু বর্তমানে তা রাজনীতিতে পরিণত। সানির এই দর বাড়িয়ে দেওয়ার ঘটনা ভালভাবে নিচ্ছেন না অনেকেই। কিন্তু সানি নাকি নিজের সিদ্ধান্তে অনড়।

আত্মপক্ষ সমর্থন করে সানি দেওল আরও যোগ করেন, “আমি কাউকে ছোট করিনি। আমি তাতে বিশ্বাস করি না। আর ছবির হিরো তারা সিংও সেটিতে বিশ্বাসী নন।” ভাল খারাপের মধ্যেই এই ছবির পারফরম্যান্স অবাক করছে। ছবিটি মুক্তির বেশ কিছু দিন পার হলেও কিন্তু পারফরম্যান্স খারাপ হয়নি।