May 11, 2024 3:19 pm

রণবীর আলিয়ার রকি অউর রানি কি প্রেম কহানি – হঠাৎই চিন্তা বাড়ালো সিনে নির্মাতাদের

PB News Desk: সদ্য মুক্তি পেয়েছে ছবি রকি অউর রানি কি প্রেম কহানি ছবি। রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া ভাটের (Alia Bhatt) বহু প্রতিক্ষীত এই ছবি নিয়ে প্রথ্ম থেকেই ভক্তদের মনে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। গানের টাইটেল ট্র্যাক ইতিমধ্যেই সকলের নজর কেড়েছে। শুধু তাই নয়, ছবিতে রয়েছে করণ জোহরের খুব চেনা ব়্যোমান্সের ফ্লেভারও।

সব মিলিয়ে ছবি যে বক্স অফিসে রাতারাতি জায়গা করে নেবে তা অনেকেই অনুমান করে নিয়েছিলেন। তবে কোথাও গিয়ে যেন আলিয়া ভাট ও রণবীর সিং-এর ভাগ্য খুব একটা সহায় হল না। প্রথম দিন এই ছবি ঘরে তুলল আশার থেকে বেশ খানিকটা কম টাকা। মাত্র ১১ কোটি টাকায় ওপেনিং হয় ছবির। তবে দ্বিতীয় দিনে সেই অঙ্ক পলকে পাল্টে যায়। মহরম, ছুটির দিন, দর্শক টানল ছবি। তাই দ্বিতীয় দিনে ছবি ঘরে তুলল ১৬ কোটি টাকা।

ফলে তৃতীয় দিনে অর্থাৎ রবিবারও যে ছবি বেশ কিছুটা আয় বেশি করবে, তা অনুমান করলেও এমনই সময় হঠাৎই পাল্টে গেল সমীকরণ। ছবি সম্পূর্ণ লিক হয়ে গেল অনলাইনে। যার ফলে এখন অধিকাংশেরই হাতে হাতে ফিরছে এই ছবি। যা নিয়ে এবার রীতিমত চিন্তার ভাঁজ ছবি নির্মাতাদের কপালে। ছবি এখনও পর্যন্ত মোট ৫০ কোটিও ঘরে তুলতে পারল না, সেই পরিস্থিতিতেই এই ছবি যে অনলাইনে চলে আসবে তা কেউই আশা করেননি। ফলে এই সমস্যা নিয়ে এবার বেজায় বাড়ছে দুশ্চিন্তা।

রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত এই ছবির পিছনে মোট ব্যয়ের অঙ্ক হল, ১৬০ কোটি টাকা। যার মাত্র ১৫ শতাংশই আপাতত ঘরে তোলা সম্ভবপর হয়েছে। ফলে লাভ তো দূরের কথা এই পরিস্থিতিতে ব্যপক ক্ষতির আশঙ্কাই করছে একশ্রেণী। যদিও এই সমস্যা প্রথম নয়। বিভিন্ন ছবি মুক্তির ক্ষেত্রেই এটা এক বড় সংশয়। যা নিয়ে রীতিমত চিন্তার ভাঁজ পড়ে সিনে নির্মাতাদের কপালে।