May 13, 2024 9:21 pm

‘পশ্চিমবঙ্গ থেকে উৎখাতের শিক্ষা দিতে হবে তৃণমূলকে’ – শিলিগুড়িতে মোদীর মঞ্চে চাঁচাছোলা অভিজিৎ

‘তৃণমূল দুর্বৃত্তদের দল’ – শিলিগুড়িতে মোদীর মঞ্চে চাঁচাছোলা অভিজিৎ।মঞ্চে বক্তৃতা দিচ্ছেন  প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। শাসকদল তৃণমূলকে দুর্বৃত্ত দল বলে আক্রমণ করলেন তিনি। তৃণমূল ভিতর থেকে ভাঙতে শুরু করেছে বলে জানতে পারছি। আমাদের তৃণমূলকে সম্পূর্ণ রূপে ভেঙে দিতে হবে। যাতে ২০২৬ সালের বিধানসভা ভোটে আর ওরা দাঁড়াতে না পারে। বললেন অভিজিৎ।

অভিজিৎ বললেন,  এই দুর্বৃত্তদের দলের প্রাক্তন খাদ্যমন্ত্রী, শিক্ষামন্ত্রী সবাই জেলে। একটা ভোটও দেবেন না তৃণমূলকে। তৃণমূলকে একটি ভোটও নয়— স্লোগান দিলেন বিজেপি ‘নেতা’ অভিজিৎ। বললেন, ৪২-এ ৪২ পেতে হবে আমাদের। এখানেই শপথ নিন আপনারা। এদিন বক্তব্য রাখতে গিয়ে শুরুতেই অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, “আমি সদ্য বিজেপিতে একজন কর্মী হিসাবে যোগ দিয়েছি। কিছু কথা আমার বলার আছে সেই প্রসঙ্গে। এক রাজ্যে বাস করি যে রাজ্যে ক্ষমতায় আছে একটা দল যাদের নাম আমি মুখেও আনতে চাই না। কারণ এই দলটি সম্পূর্ণ দুর্বৃত্ত দ্বারা গঠিত। আমি যখন বিভিন্ন মামলা শুনছিলাম বিচারপতি হিসাবে তখন আমার চোখে ধরা পড়েছিল সে কী ভয়ানক দুর্নীতি। যা ধরিয়ে না দিলে বুঝতে পারবেন না।”

আক্রমণের ঝাঁঝ আরও বাড়িয়ে তিনি বলেন, “আমাদের তিনটি প্রধান চাহিদা থাকে খাদ্য, বস্ত্র, বাসস্থান। খাদ্য দুর্নীতিতে তাঁদের খাদ্য মন্ত্রী জেলে আছেন। তিনি তাঁর বাড়িতে আর থাকতে পারেন না। শিক্ষা দুর্নীতিতে শিক্ষামন্ত্রী জেলে আছেন। বাড়িতে নেই। বাসস্থানের ক্ষেত্রে প্রধানমন্ত্রী আবাস যোজনার টাকা চুরি করা হয়েছে। কাউকে যদি ৫০ হাজার চটাকা দেওয়া হয়ে থাকে তার থেকে সঙ্গে সঙ্গে ২৫ হাজার টাকা নিয়ে নেওয়া হয়েছে।  নির্বাচনে এই দুষ্কৃতীদের শিক্ষা দিতে হবে। সেই শিক্ষা তাঁদের পশ্চিমবঙ্গ থেকে উৎখাতের শিক্ষা।  তোমরা যে পরিমাণ জালিয়াতি করেছ তার মূল্য তোমাদের চোকাতেই হবে। ৪২ টা লোকসভা আসনে তৃণমূল কংগ্রেসকে একটা ভোটও দেবেন না।”