May 11, 2024 2:00 am

‘শুরুটা ভালই ছিল’ …. জি বাংলার ধারাবাহিক নিম ফুলের মধু ! ক্ষোভ দর্শকমহলে

PB News Desk: বর্তমানে রমরমীয়ে চলছে জি বাংলার ধারাবাহিক নিম ফুলের মধু। অভিনেতা রুবেল দাস ও অভিনেত্রী পল্লবী শর্মার জুটি ধীরে ধীরে দর্শক মনে জায়গা করে নিয়েছে। ধারাবাহিক TRP -র তালিকাতেও স্থায়ী জায়গা পেয়েছে। তবে নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই দর্শক মনে বেজায় অভিযোগের পারদ ওঠে তুঙ্গে। সম্প্রতিতে দেখা গিয়েছে পর্ণা দোষেকে ধরিয়ে দেওয়ার পরও ঘটে বিপত্তি। থানা থেকে পালিয়ে মহিলা সেজে বাড়িতেই ঢুকে পরলেন তিনি। প্রোমো প্রকাশ্যে আসতেই তা সকলের নজর কাড়ে।

ধারাবাহিকের এক দর্শক লিখলেন, আমেরিকায় বসে যদি কোনও ভাল বাংলা সিরিয়াল দেখে থাকি মিঠাইয়ের পর তা হল নিম ফুলের মধু। সত্যি খুব ভাল লাগত। কিন্তু এই তিন্নিকে এনে ভীষণ একঘেয়ে করে দিয়েছে, প্লটগুলো জঘন্য, চেষ্টা করুন দর্শকদের জন্য কিছু ভাল চিত্রনাট্য তৈরি করতে। অপর একজন লিখলেন, জগদ্ধাত্রীর গল্প চুরি করেছে, এবার তো পদবীও চুরি করেছে। যদি নাই পারে তবে প্রজেক্টটা আনার কী দরকার ছিল ?

কেউ আবার কড়া ভাষায় ধারাবাহিকের সমালোচনা করে লিখলেন, সত্যি তিন্নিকে নিয়ে স্টোরিটা খুব বোরিং করে দিয়েছে। আগে বরং ভাল হত, এখন এই তিন্নি হচ্ছে মূল ভিলেন, এটা সব ধারাবাহিক থেকে আলাদা হত, তবে এখন অন্য সিরিয়ালের মতো হয়ে গিয়েছে। কারও কথায়, নাটকটা ভালই ছিল। কিন্তু এখন একটু বেশি খারাপ হয়ে গিয়েছে। তবে TRP তালিকাতে এই ধারাবাহিক প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে। দর্শকেরা প্রথম থেকেই এই ধারাবাহিককে বেশ এগিয়ে রেখেছেন। তবে এবার গল্পে নতুন টুইস্ট আসার অপেক্ষায় দিন গুনছেন সকলে।