May 21, 2024 2:05 am

ফিফা বিশ্বকাপের মঞ্চ মাতাবেন ‘দিলবর’ গার্ল, ঠাইঁ করে নিলেন নোরা ফতেহি |

জেনিফার লোপেজ, শাকিরার পর এ বার নোরা ফতেহি। এই প্রথম ফুটবল বিশ্বকাপে গানে গানে উন্মাদনার পারদ চড়াবেন এক ভারতের তারকা। নোরাই প্রথম, যিনি ভারতের তারকা হিসাবে ফিফা বিশ্বকাপ ২০২২-এ থিম গানের ভিডিয়োতে আত্মপ্রকাশ করবেন। ভারত এবং দক্ষিণ-পূর্ব এশিয়ার প্রতিনিধিত্ব করবেন নোরা। সেখানে তাঁকে একই সঙ্গে গাইতে এবং নৃত্য পরিবেশনা করতে দেখা যাবে।

বেশ কয়েকবছর ধরে অসাধারণ নৃত্যশিল্পী হিসেবে বলিউডে জায়গা পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন নোরা। এবার ইতিহাসে জায়গা করে নিলেন অভিনেত্রী। চলতি বছরের শেষদিকে কাতারে অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপে (Qatar Football World Cup) পারফর্ম করতে চলেছেন তিনি। ক্রীড়া জগতের সর্বশ্রেষ্ঠ মঞ্চে ভারতকে প্রতিনিধিত্ব করবেন। নিঃসন্দেহে যা ঐতিহাসিক এবং একইসঙ্গে গর্বের।

 

২০২২ সালের বিশ্বকাপে নোরা শুধু ভারতের প্রতিনিধি নন, ফিফার অ্য়ানথেম গার্লও। সম্প্রতি একথা জানিয়েছেন বিশ্ব ফুটবলের নিয়ামক সংস্থা। শুধু ভারত নয়, গোটা দক্ষিণ-পূর্ব এশিয়ারও প্রতিনিধি বলিউড ডিভা নোরা। ইতিমধ্যেই ফিফা অ্যানথেমের টিজার প্রকাশ করা হয়েছে বিশ্ব ফুটবলের নিয়ামক সংস্থার তরফে। অ্যানথেমের নাম ‘Light The Sky’। শুক্রবার রিলিজ হবে পুরো ভিডিয়ো। নোরা ছাড়াও ভিডিয়োতে রয়েছেন বলকুইস ফতেহি, মানাল, রাহমা রিয়াধ।