May 20, 2024 7:39 pm

সরকারি হাসপাতালে চাকরির সুযোগ, এখনই করুন আবেদন

সরকারি হাসপাতালে চাকরির সুযোগ, এখনই করুন আবেদন

কর্মী নিয়োগ

হাওড়া মেডিক্য়াল কলেজ ও হাসপাতালে চলছে কর্মী নিয়োগ। মোট ১৮টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। সিনিয়র রেসিডেন্ট হিসাবে কর্মী নিয়োগ করা হবে। ইতিমধ্যেই এই শূন্যপদে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

ফার্মাকোলজি, প্য়াথোলজি, মাইক্রোবায়োলজি, ফরেন্সিক, অ্যানাস্থেলজি, রেডিয়োথেরাপি, ফিজিক্যাল মেডিসিন ও ইমার্জেন্সি মেডিসিনের জন্য ৩ নভেম্বর ইন্টারভিউ। ডেন্টিস্ট্রি পদের জন্য ৬ নভেম্বর ইন্টারভিউ নেওয়া হবে। আবেদনকারীদের অবশ্য়ই মেডিক্যাল ডিগ্রি থাকতে হবে। এছাড়া নির্দিষ্ট ওই শাখায় কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থীদের বেছে নেওয়া হবে। ফার্মাকোলজি বিভাগে ২টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। প্যাথোলজি- ৩টি শূন্যপদে কর্মী নিয়োগ। মাইক্রোবায়োলজিতে ১টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। ফরেন্সিক অ্য়ান্ড স্টেট মেডিসিনে ২টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। কমিউনিটি মেডিসিন- ২টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

আরও খবর- হাসপাতাল থেকে ছাড়া পেলেই শুরু ED হেফাজত, জ্যোতিপ্রিয় ইস্যুতে কড়া আদালত

সরকারি হাসপাতালে চাকরির সুযোগ, এখনই করুন আবেদন

অ্য়ানাস্থেলজি- ১টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। রেডিয়োথেরাপি- ১টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। ফিজিক্য়াব মেডিসিন- ১টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। ইমার্জেন্সি মেডিসিনে ১টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। ডেন্টিস্ট্রি- ১টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।