May 20, 2024 7:50 pm

হাসপাতাল থেকে ছাড়া পেলেই শুরু ED হেফাজত, জ্যোতিপ্রিয় ইস্যুতে কড়া আদালত

হাসপাতাল থেকে ছাড়া পেলেই শুরু ED হেফাজত, জ্যোতিপ্রিয় ইস্যুতে কড়া আদালত

জ্যোতিপ্রিয় মল্লিক

জ্যোতিপ্রিয় মল্লিকের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। ইন্টারনাল মেডিসিন বিশেষজ্ঞ নারায়ণ বন্দ্যোপাধ্যায়ের অধীনে ১৪২ নম্বর বেডে ক্রিটিকাল কেয়ার ইউনিটে রয়েছেন মন্ত্রী। গতকাল, শুক্রবার সিটি স্ক্যান; এমআরআই এবং প্রয়োজনীয় রক্ত পরীক্ষা হয়েছে। হাসপাতাল থেকে ছাড়া পেলেই আদালতের নির্দেশে ইডি হেফাজত শুরু হবে জ্যোতিপ্রিয় মল্লিকের। শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল হওয়ায় এই মুহূর্তে মেডিক্যাল টিমের পর্যবেক্ষণে রয়েছেন। হাসপাতালের বাইরে কড়া প্রহরায় কেন্দ্রীয় বাহিনী। আজ শনিবার হলটার মনিটরিং হতে পারে তাঁর।

প্রায় ২০ ঘণ্টা ধরে টানা তল্লাশি ৷ সঙ্গে জিজ্ঞাসাবাদের পরে বৃহস্পতিবার গভীর রাতে গ্রেফতার করা হয় রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে। শুক্রবার দুপুরে আদালতে তাঁকে হাজির করে ইডি। রেশন দুর্নীতির তদন্তে মন্ত্রীকে হেফাজতে নেওয়ার আবেদন জানায় তারা। ইডি যে তাঁর বিরুদ্ধে কোনও প্রমাণ পায়নি সে কথাও আদালতে জানান জ্যোতিপ্রিয় মল্লিক। ইডিও পাল্টা যুক্তি দেয়।

আরও খবর- জামিনের আবেদন খারিজ – আদালতের নির্দেশে সংজ্ঞাহীন জ্যোতিপ্রিয় ভর্তি বেসরকারি হাসপাতালে

হাসপাতাল থেকে ছাড়া পেলেই শুরু ED হেফাজত, জ্যোতিপ্রিয় ইস্যুতে কড়া আদালত

তবে দু’পক্ষের বক্তব্য শোনার পর আদালত কোনও সিদ্ধান্ত নেওয়ার আগেই আচমকা অসুস্থ হয়ে পড়েন মন্ত্রী। পরে তাঁকে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই মন্ত্রীর শারীরিক পরীক্ষানিরীক্ষা করে ক্রিটিকাল কেয়ার ইউনিটে ভর্তি নেওয়ার সিদ্ধান্তের কথা জানান হাসপাতাল কর্তৃপক্ষ।