May 21, 2024 2:46 am

ব্রিগেডের মঞ্চে জননেত্রী , র‍্যাম্পে হেঁটে মা-মাটি-মানুষকে প্রণাম মমতার

ব্রিগেডের মঞ্চে পৌঁছলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। লোকসভা ভোটের আগে তৃণমূলের নয়া কর্মসূচি, “জনগণের গর্জন, বাংলা বিরোধীদের বিসর্জন।”  জানালেন অভিষেক। একইসঙ্গে দিল্লিতে ‘ভূমিকম্পে’র ডাক। সভা থেকে হিন্দু ও বাঙালি আবেগে শান অভিষেকের। প্রার্থী তালিকা থেকে বাদ পড়লেন যাদবপুরের বিদায়ী সাংসদ মিমি চক্রবর্তী। এমনটাই সূত্রের খবর।

কেউ কেউ বলেছিলেন তৃণমূল দলটা থাকবে না, সাফ হয়ে যাবে। আজ যারা ব্রিগেডে এসেছেন তাঁদের কুর্নিশ বলছেন অভিষেক। যাদবপুরে সম্ভাব্য তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ, বারাকপুরে অর্জুন সিং, আসানসোলে ফের ‘বিহারীবাবু’ শত্রুঘ্ন সিনহা। তৃণমূল সুপ্রিমো এদিন প্রার্থীদের সঙ্গে পরিচয় করিয়ে দেবেন সভামঞ্চ থেকেই। শুধু রাজ্য় নয়, ভিনরাজ্য অসম, মণিপুর এবং ত্রিপুরার প্রার্থীও ঘোষণা হবে।

তৃণমূলের মঞ্চ থেকে ইডি-সিবিআইয়ের বিরুদ্ধে সরব ফিরহাদ হাকিম। প্রধানমন্ত্রীকে নিশানা করে তিনি বলেন, “সন্দেশখালি নিয়ে মিথ্যাচার করছেন প্রধানমন্ত্রী।” একইসঙ্গে ইডি-সিবিআই ইস্যু টেনে দলত্যাগী তাপস রায়কে নিশানা করেন।  তিনি। বলেন, আমার বাড়িতে ইডি-সিবিআই পাঠিয়েছে। আমি ভয় পাইনি। কিন্তু অনেকের বাড়িতে ইডি-সিবিআই গেলে ভয়ে থরথর করে কাঁপে।”