May 10, 2024 3:14 pm

পা ভেঙেছে বয়ফ্রেন্ডের , TV’ র পর্দা থেকে সাময়িক বিদায় নিলেন অভিনেত্রী শ্বেতা

PB News Desk: শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। একটা সময় একের পর এক ভাল ধারাবাহিক যিনি উপহার দিয়েছেন, তিনিই বর্তমানে টিভির পর্দা থেকে নিলেন খানিক বিরতি। সদ্য শেষ হয়েছে তাঁর ধারাবাহিক সোহাগ জল। তাঁর আগের ধারাবাহিকের মতো দীর্ঘ দিন ধরে চলেনি এই মেগা। বরং TRP র তালিকাতে বেশ কিছুটা পিছিয়ে পড়াই এই ধারাবাহিকের ক্ষেত্রে লক্ষ্য করা গিয়েছে।

যার ফলে খুব বেশদিন এবার আর ছোট পর্দায় পাওয়া যায়নি তাঁকে। তিনি উচ্চাকাঙ্খী নন। অভিনয়টা প্রাণ ঢেলে করতে চান। আর তাই যেখান থেকেই তিনি ভাল চরিত্র করার সুযোগ পাবেন যাবেন। ইতিমধ্যেই বড়পর্দায় অভিষেক হয়ে গিয়েছে তাঁর। দেবের (Dev) বিপরীতে প্রজাপতী ছবিতে দেখা গিয়েছে তাঁকে। এবার পালা ওটিটি-র। বেশ কিছুদিন ধরেই চলছিল কথা।

শোনা যাচ্ছে তিনি নাকি থাকতে চলেছেন, তবে একটি নয়, দু-দুটি সিরিজে থাকছেন তিনি। একটিতে এক বিশেষ চরিত্রে, অপরটিতে তিনি থাকছেন কেন্দ্রীয় চরিত্র। এখনই সবটা নিজে মুখে জানাতে চান না শ্বেতা (Sweta Bhattacharya)। তাঁর কথায়, কাজ শুরুর আগে তিনি দর্শকদের সবটাই জানাবেন। ফলে অভিনয় মোটেও ছাড়ছেন না তিনি।

তবে টিভির পর্দায় কবে ফিরবেন, সেই প্রশ্নের উত্তর মেলা ভার। তাই এখন দর্শকদের শ্বেতার (Sweta bhattacharya) ওটিটি পাওয়ার জন্য কিছুটা অপেক্ষা করতেই হবে। অভিনেত্রী জানিয়েছিলেন, সিনেমার ক্ষেত্রেও বেশ কিছু কথা চলছে। তবে এখন তিনি ব্যস্ত রয়েছেন বন্ধু তথা প্রেমিক রুবেল দাসকে (Rubel Das) নিয়ে। শুটিং সেটে চোট পেয়েছেন রুবেল। সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করে দ্রুত আরোগ্য কামনা করেন অভিনেত্রী।