September 29, 2024 1:47 am

স্বস্তিকা অতীত ! অভিনেত্রী সোহিনী সরকারকে মন দিয়েছেন গায়ক শোভন ?

স্বস্তিকা অতীত ! অভিনেত্রী সোহিনী সরকারকে মন দিয়েছেন গায়ক শোভন ?

PB NEWS :- নায়িকাকেই নাকি মন দিয়েছেন গায়ক শোভন গাঙ্গুলী। শোনা যাচ্ছে , অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গেই নতুন সম্পর্কে জড়িয়ে পড়েছেন তিনি। অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়েছে সোহিনীর , এ খবর কারও অজানা নয়।

তবে নায়িকা সোহিনীর বিভিন্ন পোস্টের আনাগোনা এখন শোভনের প্রোফাইলে। প্রসঙ্গত , অভিনেত্রী স্বস্তিকা দত্ত ও শোভন গঙ্গোপাধ্যায়ের প্রেম ভেঙেছে। স্বস্তিকা এখন সিঙ্গল। মন দিয়েছেন কাজে। সামনেই শুরু নতুন ওয়েব সিরিজের কাজ।

তবে কিছুটা হলেও অফ মুডে থাকা স্বস্তিকা বলছেন , ” আমি কিছুটা খুশি, কিছুটা চিন্তায় রয়েছি। সকালে বাড়ি ফিরেছি, আবার কাজে বসে গিয়েছি। কিছু কিছু দিন আসে যখন তুমি ভিতর থেকে খুশি হতে চাও, কিন্তু মনের মধ্যে আসা এলোমেলো চিন্তাগুলো কিছুতেই মন থেকে বার করতে পার না। আর ওই সব চিন্তার জন্য বাকি দিনটাও আর উপভোগ করা যায় না।”

যদিও এর আগে শোভনের সঙ্গে স্বস্তিকার সম্পর্ক ভাঙার কারণ নাকি ছিল – প্রাক্তন প্রেমিকা ইমন চক্রবর্তীর সঙ্গে শোভনের ঘনিষ্ঠতা। যদিও এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছিলেন দু’জনেই। স্বস্তিকা বলেছিলেন, “আমাদের মধ্যে যাই হয়ে থাকুক না কেন, সেটা আমাদের ব্যক্তিগত বিষয়। অন্য কাউকে এভাবে টেনে নিয়ে এসে যা যা বলা হচ্ছে তা মোটেও কাঙ্ক্ষিত নয়। এটা একেবারেই সমর্থন করছি না।”

স্বস্তিকা অতীত ! অভিনেত্রী সোহিনী সরকারকে মন দিয়েছেন গায়ক শোভন ?

কোলকাতায় লাগামহীন ভাবে বাড়ছে ডেঙ্গি , রাশ টানতে উদ্যোগী পুরসভা

পাশাপাশি স্বস্তিকা বলেছেন , তিনি যোগ করেন,” আমি জানি, আমি ভুলভাল বকছি। একটা ব্যস্ত সপ্তাহে একটা দিন খুশি হতে চাই, কিন্তু হয় না। তাই কেউ যদি হঠাৎ করে অদ্ভুত ব্যবহার করতে শুরু করে তাঁকে ভুল বুঝো না। হতে পারে, কিছু একটা জিনিস নিয়ে সে খুব ঘেঁটে আছে।” কী সেই জিনিস ? সেটা জল্পনা থেকেই গেল।