September 29, 2024 3:02 am

ভারতীয় রেলওয়ের তরফে ক্রীড়া জগতের খেলোয়াড়দের জন্য প্রকাশিত কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি

ভারতীয় রেলওয়ের তরফে ক্রীড়া জগতের খেলোয়াড়দের জন্য প্রকাশিত কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেন্ট্রাল রেলওয়েতে গ্রুপ সি ও গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহী আবেদনকারীরা ‘স্পোর্টস’ কোটার অধীনে আবেদন জানাতে পারেন। ইতিমধ্যে এই শূন্যপদে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। এই শূন্যপদে আবেদনের জন্য় আবেদনকারীদের ৫০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। তবে জনজাতি, উপজাতি, মহিলা, সংখ্য়ালঘু ও আর্থিকভাবে পিছিয়ে পড়া শ্রেণির আবেদনকারীদের ক্ষেত্রে ২৫০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। এই শূন্যপদে আবেদনের ক্ষেত্রে আবেদনকারীদের ন্যূনতম বয়স ১৮ বছর ও সর্বাধিক বয়স ২৫ বছর ধার্য করা হয়েছে। আবেদন পাঠানোর শেষ তারিখ ১৭ অক্টোবর। অনলাইনে এই শূন্যপদে আবেদন করা যাবে। সেন্ট্রাল রেলওয়ের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে , মোট ৬২ টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। গ্রুপ সি-তে ২১টি শূন্যপদ রয়েছে, গ্রুপ ডি-তে ৪১টি শূন্যপদ রয়েছে। ই শূন্যপদে আবেদনের জন্য আবেদনকারীদের অবশ্যই সরকার স্বীকৃত কোনও শিক্ষা প্রতিষ্ঠান থেকে দশম বা দ্বাদশ শ্রেণি পাশ হতে হবে। ন্যূনতম ৫০ শতাংশ নম্বর পেতে হবে।

PB NEWS :- ভারতীয় রেলওয়ের তরফে ক্রীড়া জগতের খেলোয়াড়দের জন্য প্রকাশিত কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেন্ট্রাল রেলওয়েতে গ্রুপ সি ও গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহী আবেদনকারীরা ‘স্পোর্টস’ কোটার অধীনে আবেদন জানাতে পারেন। ইতিমধ্যে এই শূন্যপদে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

এই শূন্যপদে আবেদনের জন্য় আবেদনকারীদের ৫০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। তবে জনজাতি, উপজাতি, মহিলা, সংখ্য়ালঘু ও আর্থিকভাবে পিছিয়ে পড়া শ্রেণির আবেদনকারীদের ক্ষেত্রে ২৫০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। এই শূন্যপদে আবেদনের ক্ষেত্রে আবেদনকারীদের ন্যূনতম বয়স ১৮ বছর ও সর্বাধিক বয়স ২৫ বছর ধার্য করা হয়েছে। আবেদন পাঠানোর শেষ তারিখ ১৭ অক্টোবর। অনলাইনে এই শূন্যপদে আবেদন করা যাবে।

সেন্ট্রাল রেলওয়ের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে , মোট ৬২ টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। গ্রুপ সি-তে ২১টি শূন্যপদ রয়েছে, গ্রুপ ডি-তে ৪১টি শূন্যপদ রয়েছে। ই শূন্যপদে আবেদনের জন্য আবেদনকারীদের অবশ্যই সরকার স্বীকৃত কোনও শিক্ষা প্রতিষ্ঠান থেকে দশম বা দ্বাদশ শ্রেণি পাশ হতে হবে। ন্যূনতম ৫০ শতাংশ নম্বর পেতে হবে।

কলকাতায় তৈরি হবে বিশ্বমানের শপিংমল , মুখ্যমন্ত্রীর দুবাই সফরের তাৎপর্যপূর্ণ ইঙ্গিত

UPI পেমেন্টের চাহিদা বেড়েছে , পেমেন্ট ফেল বা আটকে গেলে কি করণীয় ?