May 11, 2024 11:58 am

‘জি সিনে অ্যাওয়ার্ডস ২০২৪’ : গুরু শাহরুখের পা ছুঁয়ে প্রণাম ‘জওয়ান’ পরিচালক অ্যাটলির

রবিবার অনুষ্ঠিত হল তারকাখচিত ‘জি সিনে অ্যাওয়ার্ডস ২০২৪’। সেরার শিরোপা ওঠে ‘জওয়ান’ পরিচালক অ্যাটলির মাথায়। মঞ্চে নাম ঘোষণা হতেই দেখা গেল আসন ছেড়ে দাঁড়ালেন অ্যাটলি। সকলেই তখন হাততালিতে স্বাগত জানান তারকা পরিচালককে। তাঁর পাশেই বসেছিলেন তারকা অভিনেতা শাহরুখ খান। করজোড়ে উঠে দাঁড়িয়েই কিং খানের পা ছুঁয়ে প্রণাম করেন পরিচালক।

হাসি মুখে তাঁকে থামাতে গেলেও সফল হননি কিং খান। পরিচালককে জড়িয়ে ধরে, স্নেহের চুম্বন আঁকতে দেখা গেল কিং খানকে। গোটা মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন পাপারাৎজিরা। এদিন অ্যাটলিকে দেখা সাদা ও নীল ছাপা পোশাকে। শাহরুখ খান চোখ ধাঁধালেন কালো পোশাকে। ‘জওয়ান’ ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেন অ্যাটলি ও শাহরুখ। গত বছরের ৭ সেপ্টেম্বর মুক্তি পায় এই ছবি এবং একাধিক বক্স অফিস রেকর্ড ভাঙে।

সূত্রের খবর, এই ছবির জন্যই সেরা পরিচালকের পুরস্কার পান তিনি। ‘জওয়ান’ ছবিতে কেবল শাহরুখে সঙ্গে প্রথম কাজ করেছেন অ্যাটলি, তাই নয়, এটি তাঁর প্রথম বলিউড ছবি। শাহরুখের বিপরীতে এই প্রথম কাজ করেন দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারাকে। ছিলেন দীপিকা পাড়ুকোনও। একাধিক সংস্থা সূত্রে হিসেব, বিশ্ব জুড়ে ‘জওয়ান’ প্রায় ১১৬০ কোটি টাকা আয় করেছিল।