May 20, 2024 6:57 pm

মহিলা ও পুরুষ ওয়ার্ডার পদে কর্মী নিয়োগ – পশ্চিমবঙ্গ পুলিশে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। পশ্চিমবঙ্গ পুলিশে (West Bengal Police) নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। রাজ্য় পুলিশে মহিলা ও পুরুষ ওয়ার্ডার (Warder) পদে কর্মী নিয়োগ করা হবে। মোট ১৩০টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। জানা গিয়েছে, আগামী ৬ অগস্ট থেকে এই শূন্যপদে আবেদন প্রক্রিয়া শুরু হবে। আগামী ২৬ অগস্ট পর্যন্ত এই শূন্যপদে আবেদন করা যাবে। আগ্রহী আবেদনকারীরা পশ্চিমবঙ্গ পুলিশের অনলাইন ওয়েবসাইটে গিয়ে আবেদন জানাতে পারেন।

পশ্চিমবঙ্গ পুলিশের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মোট ১৩০টি শূন্যপদে ওয়ার্ডার হিসাবে নিয়োগ করা হবে। আগ্রহী আবেদনকারীরা পশ্চিমবঙ্গ পুলিশের ওয়েবসাইট wbpolice.gov.in- এ গিয়ে আবেদন জানাতে পারেন। আগামী ৬ অগস্ট থেকে আবেদন প্রক্রিয়া শুরু হবে। আবেদন পাঠানোর শেষ তারিখ ২৬ অগস্ট। ২৯ অগস্ট থেকে ৪ সেপ্টেম্বর অবধি এই আবেদন পত্র এডিট করার সুযোগ পাওয়া যাবে।

এই শূন্যপদে আবেদনের ক্ষেত্রে আবেদনকারীদের বয়সসীমা ১৮ বছর থেকে ২৭ বছর বয়স হতে হবে। এই শূন্যপদে আবেদন করার জন্য আবেদনকারীদের পশ্চিমবঙ্গ মধ্য়শিক্ষা বোর্ড বা সমতুল্য় কোনও বোর্ড থেকে ন্যূনতম মাধ্য়মিক পাশ হতে হবে। এই শূন্য়পদে আবেদনের জন্য ২২০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। তবে জনজাতি, উপজাতির ক্ষেত্রে মাত্র ২০ টাকা আবেদন ফি জমা দিতে হবে।