কেরিয়ারের শুরু থেকেই কঠিন লড়াই , তবে মেয়ের নাম শুনে রেগে গিয়েছিলেন সানি লিওনের মা

PB News Desk: কেরিয়ারের শুরু থেকেই কঠিন লড়াইয়ে সামিল ছিলেন সানি লিওন (Sunny leon)। লড়াই নিজের সঙ্গে নিজের, লড়াই পরিবারের সঙ্গে নিজের। সানি ঠিক কীভাবে সকলের সামনে প্রকাশ্যে আনবেন তাঁর অ্যাডাল্ট পেশার কথা, তা একটা সময় নিজেই বুঝতে পারতেন না। যার ফলে শুরু হয় পালিয়ে বেড়ানো। একবার আমেরিকায় এক সাক্ষাৎকারে তিনি নিজে কীভাবে নিজের পেশা নিয়ে কথা বলবেন বুঝতে পারছিলেন না।

জানিয়েছিলেন , তিনি রিসেপশনিস্ট বলতে পারতেন, তিনি এইচ আর বলতে পারতেন , তিনি অ্যাকাউন্টেন্ট বলতে পারতেন। কিন্তু তিনি চুপ করে থেকে কেবল ভেবেই গিয়েছিলেন তিনি যদি ধরা পড়ে যান। এমনই সময় তাঁর নাম কী লেখা হবে জিজ্ঞেস করলে একটু ভাবার সময় নেন সানি। তাঁকে প্রশ্নটা পুনরায় করায়, তিনি বলেন সানি (Sunny leon)। আর পদবী তাঁদের যা খুশি তাঁরা দিয়ে দিতে পারেন বলেই জানান সানি লিওন। তবে এই সানি নামটার কারণে রীতিমত রেগে গিয়েছিলেন তাঁর মা। অবাক হয়েছিলেন সানির এই সিদ্ধান্ত দেখে। কারণ একটাই, সানি নামটা তাঁর ভাইয়ের নাম। তাঁর ভাইয়ের ডাক নাম সানি।

সেই নামে সানি (Sunny leon) এমন এক পেশায় যুক্ত হয়েছেন, যা তাঁর পরিবার মেনে নিতে পারেনি। যার ফলে সানির এই সিদ্ধান্ত দেখে রীতিমত মেজাজ হারিয়েছিলেন তাঁর মা। সানি লিওন যদিও এখন আর পিছনে ফিরে তাকাতে চান না। তিন সন্তান নিয়ে তাঁর সংসার, বিনোদন জগতে কিছুটা হলেও নিজের জায়গা তৈরি করে নিতে পেরেছেন তিনি। এখন তা নিয়েই থাকতে চান। তবে কাউকে অনুপ্রেরণা যোগাতে সানি (Sunny leon) বার বার একটা কথা স্পষ্ট করে দেন, তিনি যদি এই লড়াইয়ে টিকে থাকতে পারেন, নিজের জায়গা তৈরি করে নিতে পারেন, তবে যে কেউ পারবেন।