May 17, 2024 12:20 pm

Data Entry Operator পদে নিয়োগ , নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পশ্চিমবঙ্গ পুলিশের

পশ্চিমবঙ্গ পুলিশের তরফে জানানো হয়েছে, ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ করা হবে। মোট ৫টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহী আবেদনকারীরা রাজ্য পুলিশের অফিসিয়াল ওয়েবসাইট https://wbpolice.gov.in/- এ গিয়ে বিস্তারিত তথ্য জানতে ও আবেদন করতে পারেন। কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থীদের বাছাই করা হবে।

আবেদনকারীর বয়স ২১ বছর থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। আবেদনকারীর অবশ্যই কম্পিউটার অ্যাপ্লিকেশনে ব্যাচেলর ডিগ্রি থাকতে হবে। মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল ও সাধারণ ইন্টারনেট ব্যবহারের জ্ঞান থাকতে হবে। যদি কেউ আগে সরকারি বা সরকার অধীকৃত কোনও সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

পশ্চিমবঙ্গ পুলিশের টেলিকমিউনিকেশন বিভাগের অধীনে চুক্তি ভিত্তিক কর্মী নিয়োগ করা হবে। অনলাইনে আবেদন পত্র ডাউনলোড করে, তা পূরণ করে ও সমস্ত নথি ও সার্টিফিকেট নিয়ে এই ঠিকানায় পাঠাতে হবে – দ্যা ডিরেক্টর জেনারেল অব পুলিশ, টেলি কমিউনিকেশন (হেড কোয়ার্টার) , পশ্চিমবঙ্গ , ৩ মাণিক বন্দ্যোপাধ্যায় সরণী , টালিগঞ্জ , কলকাতা-৭০০০৪০। পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে পরীক্ষার দিনক্ষণ ঘোষণা করা হবে।