দেশ - বিদেশ

স্টেডিয়ামে থাকছে NSG COMMANDO ! বিশ্বকাপের মঞ্চে ভারত-পাক ম্যাচে হামলার আশঙ্কা ?

স্টেডিয়ামে থাকছে NSG COMMANDO

ক্রিকেটের মহারণ ! বিশ্বকাপের মঞ্চে মুখোমুখি ভারত ও পাকিস্তান। হাই ভোল্টেজ এই ম্যাচ কে ঘিরে নিরাপত্তার বহর ও বেশ জোরদার। ভারত পাক ম্যাচে মাঠ ঘিরে থাকবে ভারতের অত্যাধুনিক এনএসজি কমান্ডো। তাহলে কি ভারত পাক ম্যাচে হামলার আশঙ্কা ?

তবে এবার ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে নিরাপত্তাজনিত সমস্যা দেখা দিয়েছে। তা হলে কি আহমেদাবাদে ভারত-পাকিস্তান ম্যাচের সময় হামলার আশঙ্কা রয়েছে! কত যখন বিশেষ করে যখন খোদ প্রধানমন্ত্রীর রাজ্য গুজরাটের আমেদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামেই মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান – তখন তো উত্তেজনার পারদ চড়বেই।

জানা গিয়েছে, ভারত-পাক ম্যাচের নিরাপত্তার দায়িত্বে থাকতে পারে এনএসজি কমান্ডো। প্রতি ১০ জন দর্শকের জন্য একজন নিরাপত্তারক্ষী মোতায়েন করা হবে। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম নিশ্ছিদ্র নিরাপত্তায় মুড়ে ফেলা হবে বলে জানা যাচ্ছে।

আরও খবর- ডেঙ্গু পজিটিভ শুভমান গিল , অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচের আগেই ধাক্কা ভারতের

স্টেডিয়ামে থাকছে NSG COMMANDO ! বিশ্বকাপের মঞ্চে ভারত-পাক ম্যাচে হামলার আশঙ্কা ?

আহমেদাবাদের পুলিশ কমিশনার জি এস মালিক জানিয়েছেন , মোট ১১ হাজার পুলিশ কর্মী ম্যাচের দিন নিরাপত্তার দায়িত্ব সামলাবেন। তার মধ্যে থাকবেন ৭ হাজার পুলিশ কর্মী ও ৪ হাজার হোমগার্ড। আহমেদাবাদের বেশ কিছু জায়গায় নজরদারি চালানো হবে। কারণ বিশ্বকাপ খেলতে পাকিস্তান দল ভারতে এসেছে – তাই নিরাপত্তা সুনিশ্চিত করার গুরু দায়িত্ব ভারতের উপরেই।