September 29, 2024 6:55 am

আমি বলেছিলাম অনুষ্ঠান করতে – ডায়মন্ড হারবারে অনুষ্ঠানে এসে আপ্লুত অভিষেক

আমি বলেছিলাম অনুষ্ঠান করতে - ডায়মন্ড হারবারে অনুষ্ঠানে এসে আপ্লুত অভিষেক

অভিষেক বন্দ্যোপাধ্যায়

আমিই বলেছিলাম এই অনুষ্ঠান করতে। যাতে পুজোর আগে মানুষের সঙ্গে দেখা হয়। প্রচুর মানুষ এসেছেন। এটা কোনও রাজনৈতিক কর্মসূচি নয়। আজ যে বস্ত্র দেওয়া হবে তার সংখ্যা সীমিত। এগুলো কোনও দান নয় এটা পুজোর উপহার। আমি কথা দিচ্ছি, পরের বার থেকে এই ভাবে আর অনুষ্ঠান করব না। পরের বার থেকে বাড়ি বাড়ি গিয়ে দিয়ে আসব। কাজ করতে গিয়ে মানুষ শেখে। বিপুল উৎসাহের হাত যে ভাবে বাড়িয়েছেন তাতে আমি আপ্লুত।” ডায়মন্ড হারবারে এসে এমনটাই জানালেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

শেষ দশ বছর বাংলার মানুষের জন্য করেছে তৃণমূল কংগ্রেস। বিজেপির বিরুদ্ধে লড়াই করছে দিল্লিতে গিয়েছিলাম। দেখা করতে দেয়নি কেন্দ্রীয় মন্ত্রী। পুলিশ তুলে নিয়ে গিয়েছিল। রাজভবনের বাইরে ৫ দিন ধর্না দিয়েছিলাম। গায়ের জোরে যদি টাকা আটকে রাখে সেটা সফল হবে না। প্রধানমন্ত্রী এখানে বলেছিলেন আমি ২০১৯ সালে হেরে যাব। আমি সবচেয়ে বেশি ভোট পেয়েছিলাম। আপনারা ভোট দিয়ে এক নম্বর করেছেন। আমি ডায়মন্ড হারবারকে এক নম্বর করব।”

আরও খবর- ৮ থেকে ১০ শতাংশ অবধি নতুন কর্মী নিয়োগ , তথ্যপ্রযুক্তি ক্ষেত্রে চাকরির জোয়ার

আমি বলেছিলাম অনুষ্ঠান করতে – ডায়মন্ড হারবারে অনুষ্ঠানে এসে আপ্লুত অভিষেক

ডায়মন্ড হারবারের মানুষদের উদ্দেশ্যে কৃতজ্ঞতা জানিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় সোমবার দুর্গাপুজোর দ্বিতীয়ায় এই সভায় বলেন, “আজ আমার যেটুকু পরিচয় তা আপনাদের জন্য। আমি ভাগ্যবান। ভগবানকে বলি জন্ম যদি দক্ষিণ কলকাতায় হয়, মৃত্যু যেন হয় এখানে।”