May 20, 2024 11:45 pm

তিনি কি বাদ পড়ছেন ‘নিম ফুলের মধু’ থেকে ? অবশেষে সুখবর দিলেন রুবেল দাস

PB News Desk: অবশেষে সুখবর দিলেন রুবেল দাস (Rubel Das)। স্বস্তি ফিরল ভক্তদের মনে। কয়েকদিন আগেই ধারাবাহিকের সেটে চোট পেয়েছিলেন অভিনেতা রুবেল দাস। ধারাবাহিকের এক সিক্যুয়েন্সে শুট করতে গিয়ে ঘটে এই বিপত্তি। বাস থেকে ঝাঁপিয়ে নামতে গিয়ে পায়ে চোট লাগে তাঁর, তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় ডাক্তারের কাছে।

খবর শেয়ার করেছিলেন তাঁর প্রেমিকা অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। শেয়ার করেছিলেন রুবেলের প্লাস্টার পায়ের ছবিও। যা দেখা মাত্রই উদ্বেগ প্রকাশ করেছিলেন ভক্তরা। দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় এক দীর্ঘ পোস্ট করেছিলেন তিনি। লিখেছিলেন, ”জানি খুব কষ্ট হচ্ছে তোমার, তাও বাড়ির সবার সঙ্গে হেসে খেলে থাকছো, নিজের কষ্টটা কাউকে বুঝতে দিচ্ছো না…।”

এই পরিস্থিতিতে ডাক্তারের পরামর্শে নিয়েছিলেন রুবেল কিছুদিনের বিরতি, ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে বর্তমানে কাজ করছেন তিনি। তবে নায়ককে ছাড়া কতদিন শুট চালানো সম্ভব? পরিস্থিতি বুঝেই তড়িঘড়ি শুটিং সেটে ফেরেন অভিনেতা। খবর প্রকাশ্যে আসতেই স্বস্তি ফিরল ভক্তদের মনে। তবে পুরোপুরি সুস্থ কি হয়েছেন রুবেল (Rubel Das) ? সেই প্রসঙ্গেও আবার প্রশ্ন তুলেছে একশ্রেণী, এই ধারাবাহিকে রুবেলের বিপরীতে অভিনয় করছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই খবর ছড়িয়েছিল, ধারাবাহিক থেকে নাকি বাদ পড়ছেন অভিনেতা রুবেল দাস (Rubel Das)। টেলিপাড়ার রটনা এক মাস বের না হতে পাওয়ার কারণে ‘নিম ফুলের মধু’ থেকে বাদ দেওয়া হচ্ছে অভিনেতাকে। তিনি জানিয়েছেন , “আমাকে বাদ দেওয়া হবে নাকি সে ব্যাপারে এখনও তো কিছু আমায় বলা হয়নি, তবে আমি ওঁদের জানিয়েছি, আমি আমার দিক থেকে পূর্ণ সহযোগিতা করব। হ্যাঁ, বের হতে পারব না ঠিকই। ইতিমধ্যেই আমার বাড়িতে একদিন শুট হয়েছে। আগামী দিনেও সে রকম কথা আছে।” তবে এই খবর মিথ্য তা রাত পোহাতেই প্রমাণ মিলল। তবে তিনি শুটিং সেটে যাচ্ছেন নাকি তাঁর বাড়িতেই চলছে শুট, তা স্পষ্ট নয়।