September 29, 2024 9:49 am

কেরিয়ার গড়ার স্বপ্ন – নাইসেডে চলছে কর্মী নিয়োগ

PB News Desk: যদি স্বাস্থ্যক্ষেত্রে আপনার কেরিয়ার গড়ার স্বপ্ন থাকে, তবে আপনার জন্য রয়েছে সুখবর। ন্যাশনাল ইন্সটিটিউট অব কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজ, যা সংক্ষেপে নাইসেড নামে পরিচিত, সেখানে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হল। নাইসেডের তরফে টেকনিক্যাল অ্যাসিস্টেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে। ইতিমধ্যেই এই শূন্যপদে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। আবেদন পাঠানোর শেষ তারিখ ১৪ আগস্ট।

নাইসেডের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মোট ২৮টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। টেকনিক্যাল অ্যাসিস্টেন্ট পদে নিয়োগ করা হবে। নাইসেডের অফিসিয়াল ওয়েবসাইট http://www.niced.org.in – এ গিয়ে আবেদনপত্র ডাউনলোড করতে পারবেন। একমাত্র অফলাইন পদ্ধতিতেই এই শূন্যপদে আবেদন জানানো যাবে। গত ৫ জুলাই থেকে এই শূন্য়পদে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। আগামী ১৪ অগস্ট অবধি এই শূন্যপদে আবেদন করা যাবে।

এই শূন্যপদে যাদের নিয়োগ করা হবে, তাদের কলকাতায় পোস্টিং হবে। এই শূন্যপদে আবেদনের জন্য আবেদনকারীদের ন্যূনতম স্নাতক হতে হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে যোগ্য প্রার্থীদের বেছে নেওয়া হবে। যাদের শর্টলিস্ট করা হবে, তাদের ইন্টারভিউ, লিখিত পরীক্ষা ও ডকুমেন্ট ভেরিফিকেশনের জন্য ডাকা হবে।