September 29, 2024 7:54 am

ভারতীয় সেনা বাহিনীতে যোগদানের স্বপ্ন? পেতে পারেন ৫৬ হাজার টাকা বেতন

ভারতীয় সেনা বাহিনীতে যোগদানের স্বপ্ন? পেতে পারেন ৫৬ হাজার টাকা বেতন

ভারতীয় সেনা বাহিনীতে যোগদান

PB NEWS :- ভারতীয় সেনা বাহিনীতে যোগদানের স্বপ্ন ? ৫৬ হাজার টাকার কাছাকাছি বেতনের সুযোগ থাকছে। ভারতীয় সেনায় মাল্টি টাস্কিং স্টাফ সহ বিভিন্ন পদে নিয়োগ করা হবে। হেড কোয়ারটার্স সাউদার্ন কমান্ডের তরফে এই নিয়োগ করা হচ্ছে। ১৮ সেপ্টেম্বর থেকে আবেদনপত্র গ্রহণ শুরু হয়েছে। ৮ অক্টোবর পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন।

এমটিএসের জন্য ৩টি শূন্য পদ , কুকের জন্য ২টি শূন্যপদ, ২টি শূন্যপদ ধোপা পদে, ৩টি শূন্যপদ মজুর ও ১টি শূন্যপদ মালির জন্য রয়েছে। যাঁরা আবেদন করতে চান বয়সসীমা হতে হবে ১৮ বছর থেকে ২৫ বছর। এমটিএসের জন্য লিখিত পরীক্ষা হবে। জেনারেল ইন্টালিজেন্স, জেনারেল অ্যাওয়ারনেস, রিজনিং ও ইংরেজি বিষয়ে প্রশ্ন করা হবে। সঙ্গে স্কিল টেস্টও দিতে হবে। লিখিত পরীক্ষায় যারা পাশ করবে তাদেরই স্কিল টেস্টের জন্য ডাকা হবে।

আরও খবর- ভারত আর্থ মুভার্স লিমিটেডের বিভিন্ন ট্রেডে একাধিক জনকে নিয়োগ – প্রকাশিত বিজ্ঞপ্তি

ভারতীয় সেনা বাহিনীতে যোগদানের স্বপ্ন? পেতে পারেন ৫৬ হাজার টাকা বেতন

মাল্টি টাস্কিং স্টাফ পদের জন্য আবেদনকারীকে কমপক্ষে ১০ ক্লাস পাশ হতে হবে। একইসঙ্গে যে পদে আবেদন তার জন্য ধারণা থাকা দরকার। এমটিএস পদের জন্য কেন্দ্রীয় সপ্তম বেতন আয়োগ অনুযায়ী বেতন হবে (১৮০০০-৫৬৯০০০)।অ্যালাওয়েন্স দেওয়া হবে। হেড কোয়ারটার্স সাউদার্ন কমান্ডের নোটিফিকেশন অনুযায়ী, এমটিএস (মেসেঞ্জার) পদে ১৩টি শূন্যপদ রয়েছে।