May 20, 2024 10:36 pm

২১ শে জুলাই – রাস্তায় দাড়িয়ে সরকারি বাস , কিন্তু যেতে পারছেন না নিত্য যাত্রীরা!

PB News Desk: রাস্তার ধারে পরপর দাঁড়িয়ে আছে নীল রঙের সরকারি বাস। শুক্রবার সকাল থেকে এই ছবি চোখে পড়ছে কলকাতার একাধিক জায়গায়। তবে বাসগুলি সাধারণ যাত্রীদের জন্য দাঁড়িয়ে নেই। সেগুলিতে ধর্মতলায় নিয়ে যাওয়া হবে তৃণমূল (Trinamool Congress) কর্মীদের। স্বাভাবিকভাবেই রাস্তায় বাসের অভাব বেশ বুঝতে পারছেন নিত্যযাত্রীরা। কর্মস্থলে পৌঁছতে বেগ পেতে হচ্ছে তাঁদের।

এবার তৃণমূলের (Trinamool Congress) ২১ জুলাইয়ের বিশেষ তাৎপর্য রয়েছে। পঞ্চায়েত নির্বাচনের ফল প্রকাশের পর এবছর বিপুল জনসমাবেশ প্রত্যাশা করছে তৃণমূলের (Trinamool Congress)শীর্ষ নেতৃত্ব। শহর জুড়ে তার প্রস্তুতি চোখে পড়ছে গত দু দিন ধরেই। দূরের জেলা থেকে কর্মী সমর্থকেরা আগেই পৌঁছে গিয়েছেন শহরে।

গীতাঞ্জলি স্টেডিয়াম, সেন্ট্রাল পার্কের মতো একাধিক জায়গায় তাঁদের থাকার ব্যবস্থা করা হয়েছে। সেখান থেকেই তাঁদের সভাস্থলে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হচ্ছে। আর তার জন্য প্রস্তুত করা হয়েছে একাধিক সরকারি বাস।

স্কুল, অফিসে যাওয়ার জন্য যে যাত্রীরা রাস্তায় বেরিয়েছেন তাঁদের পৌঁছতে অসুবিধার মুখে পড়তে হচ্ছে। বিকল্প ব্যবস্থাও খুব একটা দেখা যাচ্ছে না। এদিকে, সকাল থেকেই সভাস্থলের দিকে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছেন কর্মীরা। পেট পুরে খাওয়ার বন্দোবস্ত করা হয়েছে দলের তরফে। প্রত্যেকেই তৃণমূল (Trinamool Congress) সুপ্রিমোর বক্তব্য শোনার জন্য অপেক্ষা করছেন। দলীয় কর্মীদের তিনি কী বার্তা দেন, সেদিকেই তাকিয়ে আছেন প্রত্যেকে।