April 28, 2024 10:09 pm

হার্টে সম্পূর্ণ ব্লকেজ , অসুস্থ ‘ফেলুদা’ সব্যসাচী চক্রবর্তী

অসুস্থ ‘ফেলুদা’ – সব্যসাচী চক্রবর্তী। হার্টে সম্পূর্ণ ব্লকেজ রয়েছে। পেসমেকার বসাতে হবে। এই মুহূর্তে শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে পরিবারের তরফে অভিনেতার স্বাস্থ্য সম্পর্কে কোনওরকম বিস্তারিত তথ্য দেওয়া হচ্ছে না। তাঁদের বক্তব্য, যা বলবেন, চিকিৎসকেরাই বলবেন। আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন অভিনেতা। পরবর্তীতে মেডিক্য়াল টিম বসানো হতে পারে আগামী সিদ্ধান্তের জন্য।

দীর্ঘ কেরিয়ারে ‘ফেলুদা’র চরিত্রকেই সেরা প্রাপ্ত হিসেবে মনে করেন সব্যসাচী। গত সপ্তাহেই গৌরব-রিধিমার ছেলে ধীরের অন্নপ্রাশনে খোশমেজাজে দেখা গিয়েছিল অভিনেতাকে। তার পরই এমন ঘটনা। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করছেন অনুরাগীরা। সংবাদমাধ্যমকে অভিনেতার স্ত্রী মিঠু চক্রবর্তী জানান, এখনও এ বিষয়ে তিনি কিছু জানাতে পারছেন না। পরে পরিস্থিতি বুঝে প্রতিক্রিয়া দেবেন।

আটের দশকে ‘তেরো পার্বণ’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশনের জগতে ‘গোরা’ হিসেবে নিজের সফর শুরু করেন সব্যসাচী চক্রবর্তী। তপন সিনহা পরিচালিত ‘অন্তর্ধান’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। নিজের সাবলীল অভিনয়ের জোরে দর্শকদের মন জয় করে নেন ‘বিয়ের ফুল’, ‘লাঠি’, ‘দামু’, ‘শ্বেত পাথরের থালা’র মতো সিনেমার মাধ্যমে।

সবে নাতির অন্নপ্রাশনের অনুষ্ঠান হয়েছে। এর মধ্যেই বিপত্তি। অসুস্থ সব্যসাচী চক্রবর্তী। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। জানা গিয়েছে, মঙ্গলবার রাতে বুকে ব্যথা হয় তারকার। সঙ্গে সঙ্গে তাঁকে বাইপাসের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আটের দশকে ‘তেরো পার্বণ’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা টেলিভিশনের জগতে ‘গোরা’ হিসেবে নিজের সফর শুরু করেন সব্যসাচী চক্রবর্তী। তপন সিনহা পরিচালিত ‘অন্তর্ধান’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি।