May 20, 2024 7:18 pm

মা হতে চলেছেন শুভশ্রী ? অভিনেত্রীর ‘বেবি বাম্প’ ঘিরে জল্পনা তুঙ্গে !

মা হতে চলেছেন শুভশ্রী ? অভিনেত্রীর ‘বেবি বাম্প’ ঘিরে জল্পনা তুঙ্গে ! প্রথম সন্তান ইউভান জন্মের তিন বছরের মাথায় দ্বিতীয় সন্তান নেবেন বলে স্থির করেছিলেন। তেমনটাই হয়। ২০২৩ সালে মেয়ে ইয়ালিনির জন্ম দিয়েছেন তিনি। এর এক বছর কাটতে না কাটতেই তৃতীয় সন্তান ? কেন উঠছে এই প্রশ্ন। কারণ শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়ের সোশ্যাল মিডিয়া পোস্ট। 

শুভশ্রী গঙ্গোপাধ্যায়। টলিপাড়ার অন্যতম ব্যস্ত অভিনেত্রী। কেরিয়ারের শুরু থেকেই টলিপাড়ায় পায়ের তলার মাটি শক্ত করে নিয়েছেন তিনি। একের পর এক হিট ছবি দর্শকদরে উপহার দিয়েছেন। পরিচালক বিধায়র রাজ চক্রবর্তীকে বিয়ে করে সুখে সংসারও করছেন। একদিকে কাজ সামলাচ্ছেন, অন্যদিকে সংসার, সবটাই বেশ পরিকল্পনা করেই চলছে। নেটপাড়ার একাংশের প্রশ্ন – আবার মা হতে চলেছেন তিনি? না, মোটেও তা সত্যি নয়।

তিনি আবারও অন্তঃসত্ত্বা নন। কারণ একটাই, এই ভাইরাল হওয়া ভিডিয়োটি ভাল করে দেখলে ও শুভশ্রীর কথা মন দিয়ে শুনলেই স্পষ্ট হয়ে যায় এই ভিডিয়ো শুট করেছিলেন তিনি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সময়। এবং এটি একটি বিজ্ঞাপন। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন শুভশ্রী। তা দেখা মাত্রই এবার জল্পনা তুঙ্গে।