May 2, 2024 1:36 pm

চোখ ধাঁধানো অন্দরমহল – শাহরুখের ‘মন্নত’ এর দাম শুনলে আঁতকে উঠবেন আপনিও

শাহরুখ খানের প্রাসাদ – কত কোটির বাড়িতে থাকেন কিং খান ? ‘মন্নত’ এর দাম শুনলে আঁতকে উঠবেন আপনিও। অনেকেই মুম্বইতে গিয়ে চেষ্টা করেন একবার হলেও মন্নতের সমানে ছবি তোলার। শাহরুখ খানের বাড়ির সামনে নিত্য হাজার হাজার ভক্তদের ভিড় থাকে। ২০০ কোটির এই বাংলো যেন একবার চোখে না দেখলে শান্তি স্বস্তি নেই যেন তাঁর ভক্তদের। বাইরে থেকে সেভাবে বোঝা না গেলেও ভেতরে বিশাল প্রাসাদ, যে ছবিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে রয়েছে সর্বত্র।

মন্নত, শাহরুখ খানের প্রাসাদ। যেখানে বাদশা থাকেন। বলিউডের কিং-এর বাসস্থান। বর্তমানে মুম্বই নগরীর এটা একটা পর্যটন স্থানে পরিণত হয়েছে। তবে জানেন কি ২০০ কোটির এই চর্চিত শাহরুখের বাংলো একটা সময় কেউ চিনতেনই না। এটি ছিল এক ব্যবসায়ীর বাংলো। ইয়েস বস ছবির সময় প্রথম ক্যামেরার সামনে আসে সেই বাংলো। তিনি কখন বেরবেন, কখন ঢুকবেন, সব বিষয় নজর রেখে চলেছে তাঁর ভক্তরা।

তিলে তিলে তা গড়ে তুলেছিলেন গৌরী খান। কমে, সস্তায় জিনিস কিনে, তা দিয়ে ঘর সাজাতে শুরু করেছিলেন তিনি। ১৩.২৩ টাকা দিয়ে তিনি সেই বাংলো কিনে ফেলেছিলেন। এর আগের নাম ছিল ভিলে ভিয়েনা। বর্তমানে যার মূল্য ২০০ কোটি। যা দেখা মাত্রই মন জয় করেছিল শাহরুখ খানের। তিনি তখনই স্থির করেছিলেন এই বাংলোর মালিক একদিন তিনি হবেন। তারপর শুরু হয় লড়াই। টাকা জমাতে থাকেন কিং খান।